Breaking News
Home / বিনোদন / ৯০ দশকের সুন্দরী অভিনেত্রী দিব্যা ভারতীর বোন বলিউডে পা রাখতে চলেছেন

৯০ দশকের সুন্দরী অভিনেত্রী দিব্যা ভারতীর বোন বলিউডে পা রাখতে চলেছেন

নয়ের দশকের বলিউডের অন্যতম অভিনেত্রীদের মধ্যে দিব্যা ভারতীর নাম ছিল উপরের দিকে। তিনি যদি এতকাল বেঁচে থাকতেন তাহলে হয়তো তাঁকে টেক্কা দেয়ার মতো কোন অভিনেত্রীকে খুঁজে পাওয়া যেত না।

কারণ রূপে-গুণের পাশাপাশি এবং তিনি অভিনয়েও ছিলেন সেরার তালিকায়। দুর্ভাগ্যবশত একটি দুর্ঘটনায় তিনি হঠাৎ ইহলোক ত্যাগ করেন। তবে খবর সূত্র মারফত জানা গিয়েছে তার খুড়তুতো বোন রয়েছে এবং সেও কি না তার মতোই সুন্দরী।

যদিও তিনি বছর দশেক আগেই বলিউডে একজন সাইড ড্যান্সার হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন। তবে সেই সময় তার প্রকাশ্যে আসেনি। অক্ষয় কুমার অভিনীত ‘খাট্টা মিঠা’ ছবির ‘আইলা রে আইলা’ গানে প্রথমবার দেখা গিয়েছিল তাকে। নাচের পাশাপাশি কাইনাট আরোরা একজন দক্ষ সুন্দর মডেলও বটে।

কাইনাট এর জন্ম ১৯৮৬ সালে দেরাদুনে। সেখান থেকেই পড়াশোনা শুরু করেন এবং পরবর্তিকালে একজন ভালো মডেল হিসেবে নিজেকে গড়ে তোলেন। প্রথম থেকেই তার ইচ্ছা ছিল একজন ভালো মানের অভিনেত্রী হওয়া। তিনি দিল্লীর ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজি কলেজ থেকে শিক্ষা লাভ করেছেন।

অভিনেত্রী হিসেবে কাজ করার আগে প্রথমে ক্যাডবেরি, মারুতি, লাক্স এবং আরো নানান বিজ্ঞাপনে তাকে দেখা গিয়েছিল। যখন তিনি দিল্লীতে ছিলেন সবচেয়ে দামি মডেল হিসেবেই পরিচিতি লাভ করে ছিলেন।

 

View this post on Instagram

 

I ones had a Thousand Desires , but in my One Desire To know you , All Else Melted Away !!!

A post shared by Kainaat Arora (@ikainaatarora) on

২০১০ সালে অক্ষয় কুমারের ‘খাট্টা মিঠা’র ‘আইলারে আইলা’ গানের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন এর পরের বছর, ২০১১তে ‘গ্রান্ডমাস্তি’তে তিনি তার ছাপ ফেলে যান। তখন তার এই পরিচয়ের কথা অধিকাংশ মানুষের অজানা ছিল। তিনি একটি পাঞ্জাবি ছবিতেও কাজ করেছেন ‘পলাতক’ নামে। এছাড়াও তিনি দক্ষিণী ছবি ‘মানকথা’তেও অভিনয় করেন।

ছোটখাট অভিনয়ের মাধ্যমে প্রথম দিকে প্রচুর অর্থ উপার্জন করেন। ইদানীংকালে তিনি প্রচারে আসার পর ভালো ভালো মুভির জন্য অফার পাচ্ছেন। তবে তার দিদি দিব্যা ভারতী মাত্র কয়েকটা মুভিতে অভিনয় করার পর দর্শকদের যেভাবে হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন, তিনি কি পারবেন সেটা সময়ই বলে দেবে।

About bongfact

Check Also

এটি সালমান খানের রিল লাইফ বোন, খুব আকর্ষণীয় যা আপনার হার্টবিট বাড়িয়ে দিতে পারে

বলিউড অভিনেতা সালমান খানের বন্ধুদের সম্পর্কে, রিল লাইফ বোন সম্পর্কে আলোচনা করা হবে। তার রিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *