Breaking News
Home / খবর সারাদিন / শিবলিঙ্গের উপর পা রেখে ফেসবুকে ছবি পোস্ট,গ্রেপ্তার ২

শিবলিঙ্গের উপর পা রেখে ফেসবুকে ছবি পোস্ট,গ্রেপ্তার ২

শিবলিঙ্গের ওপর পা রেখে বিতর্কে জড়ালেন কয়েকজন ব্যক্তি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই কিছু ছবি ভাইরাল হয়েছিল, এই ছবি গুলিকে কিছু কট্টরপন্থীরা তুলে ছিল আর তারা নিজেরাই এটাকে সোশ্যাল মিডিয়াতে ছাড়ে।

শ্রাবনের মাস চলছে এবং কট্টরপন্থীরা এই ছবি গুলিকে ছেড়ে পুরো হিন্দু সমাজকে চ্যালেঞ্জ করতে চেয়েছিল বলে খবর। কট্টরপন্থীরা শিবলিঙ্গকে আক্রমন করে তথা অপমানিত করার চেষ্টা করে, তারা শিবলিঙ্গের উপর পা রেখে ছবি তোলে।

এই ছবিটি অনেক কট্টরপন্থীরাই ছেড়েছিল এবং হিন্দু সমাজের ধার্মিক ভাবনাকে আহত করে হিংসা ছড়ানোর জন্য নেমেছিল। লোকেরা এই কট্টরপন্থীদের ছবি দেখে ক্ষোভে ফেটে পরে এবং তাদেরকে খোঁজা শুরু করে দেয়।

এরা উত্তরপ্রদেশের আম্বেদকর নগরের বাসিন্ধা বলে জানা গিয়েছে। ইতিমধ্যেও তাঁদের গ্রেফতারও করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে

আম্বেদকর নগরের পুলিশ ঘটনার উপর কঠোর পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছে। গ্রেপ্তার হওয়ার পর এই কট্টরপন্থীদের জমিয়ে সেবা করা হয়েছে এবং এবার এদের বিরুদ্ধে ধার্মিক ভাবনা কে ক্ষত করার মামলা দায়ের করা হয়েছে।

এর আগে এজাজ খান নামের এক কট্টর বলিউড অভিনেতা দেশের হিন্দুদের হুমকি দিয়েছিল যাকে মুম্বই পুলিশ সঠিক শিক্ষা দিয়ে প্রশংসা কুড়িয়েছিল। এখন উত্তরপ্রদেশের পুলিশ কট্টরপন্থীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়ে কিভাবে সমাজকে সুস্থ রাখতে সাহায্য করে সেটাই দেখার।

About bongfact

Check Also

ট্যাটুওয়ালি ম্যাডাম-এর টানে স্কুলে ছুটছে পড়ুয়ারা, ক্লাসে রোজ উপস্থিত পড়ুয়ারা

ঘড়ির কাঁটা আটটা ছুঁইছুঁই। এই সময় স্কুল থাকলে অনেক বাচ্চাই আসতে ধানাইপানাই করে। কারণ এত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *