Breaking News
Home / বিনোদন / চল্লিশ পেরিয়েও হট অবতারে সঞ্জয় দত্তের স্ত্রী নজরকাড়া, যা আপনার বুকে ঝড় তুলবে

চল্লিশ পেরিয়েও হট অবতারে সঞ্জয় দত্তের স্ত্রী নজরকাড়া, যা আপনার বুকে ঝড় তুলবে

স্বামী সঞ্জয় দত্ত খ্যাতির তুঙ্গে থাকলেও, স্ত্রী হয়ে বলিউডে নিজের জায়গা সেভাবে তৈরী করতে পারেননি মান্যতা দত্ত। প্রকাশ ঝা’র ছবি গঙ্গাজলের আইটম সং-এ নেচে কিছুটা দর্শকদের নজরে এলেও। তারপর তাকে সেভাবে মনে রাখেনি বলিউড। ২০০৩ এর পর থেকে বড়ো পর্দায় সেভাবে সাড়া ফেলতে পারেনি মান্যতা।

বরং তার চেয়ে বেশি মান্যতার পরিচয় বলিউডের বহু আলোচিত ও বিতর্কিত অভিনেতা সঞ্জয় দত্তের স্ত্রী হিসেবেই। একহাতে সামলেছে সংসার সন্তান। অন্যহাতে তাঁকে সামলাতে হয়েছে স্বামীর যাবতীর বিতর্কও।

তবুও ৪০ বছর বয়েসী মান্যতা যেন এখনও চির যৌবনা। গ্লামারাস এবং বোল্ড লুকে টেক্কা দিতে পারেন তিনি যেকোনো কমবয়েসী অভিনেত্রীকেও।

২০০৮ সালে ৭ ফেব্রুয়ারি সঞ্জয় দত্তের সঙ্গে তাঁর বিয়ে হয়। এর দু’বছর পরে যমজ (এক ছেলে, এক মেয়ে) সন্তানের জন্ম দেন তিনি। যে ভাবে যাবতীয় বিতর্ক সামলেছেন দুই সন্তানের মা মান্যতা, তা সত্যিই তারিফযোগ্য। বেশ খোলামেলা হয়ে উষ্ণতা ছড়িয়ে যাচ্ছেন তিনি। চল্লিশ পেরিয়েও তার লুকের কোন পরিবর্তন নেই।

সঞ্জয়ের জীবনে মান্যতার গুরুত্ব ব্যাপক। তার ডায়েট, ফিটনেস, টাকাপয়সা এমনকি ফিল্ম বাছার সিদ্ধান্তেও মান্যতার মতামত মেনে চলেন সঞ্জয়। তবে সঞ্জয় দত্তের দুই বোন প্রিয়া ও নম্রতা মান্যতাকে তাদের পরিবারের সদস্য হিসাবে কখনো মেনে নেননি।

About arpan

Check Also

এটি সালমান খানের রিল লাইফ বোন, খুব আকর্ষণীয় যা আপনার হার্টবিট বাড়িয়ে দিতে পারে

বলিউড অভিনেতা সালমান খানের বন্ধুদের সম্পর্কে, রিল লাইফ বোন সম্পর্কে আলোচনা করা হবে। তার রিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *