Breaking News
Home / খবর সারাদিন / এত বড় মাথা যে হেলমেট ঢোকে না, তাই ট্রাফিক আইনে জরিমানা নিতে পারল না পুলিশ

এত বড় মাথা যে হেলমেট ঢোকে না, তাই ট্রাফিক আইনে জরিমানা নিতে পারল না পুলিশ

মাথাটা এতই বড় যে কোনও হেলমেটই ঢোকে না। মহাবিপদে পড়তে হয়েছে গুজরাট বাসিন্দা জাকির মামুনকে। এমনকি হেলমেট ছাড়া বাইক চালানোর অপরাধে একাধিকবার জরিমানা দিতে হয়েছে এই ব্যক্তিকে। এখন তো আবার ট্রাফিক আইন ভাঙলে মোটা টাকা জরিমানা গুনতে হচ্ছে।

১ সেপ্টেম্বর থেকে এমনটা কার্যকর করা হয়েছে। তারপরেও হেলমেট ছাড়াই বাইক চালিয়ে গিয়ে ট্রাফিক পুলিশের হাতে ধরা পড়েছেন। এবার তাঁর সমস্যার কথা শুনে তাজ্জব হয়ে গিয়েছেন পুলিশকর্মীরা।

জানা গিয়েছে, ফল ব্যবসায়ী জাকির থাকেন গুজরাটের উদয়পুর জেলার বরেলি শহরে। কিছুদিন আগেই হেলমেট ছাড়াই বাইক চালাতে গিয়ে ধরা পড়েন ট্রাফিক পুলিশের হাতে। ট্রাফিক পুলিশ মোটা টাকা জরিমানাও করে। এরপরই নিজের সমস্যার কথা ট্রাফিক কর্মীদের বুঝিয়ে বলেন জাকির।

যা শুনে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন পুলিশ কর্মীরা। তবে শেষমেশ জরিমানার টাকা নেওয়া হয়নি জাকিরের কাছ থেকে। জাকির বলেছেন, ‘‌আইন মেনে চলাই কাজ। আমিও সেটাই করতে চাই। বিভিন্ন দোকানে আমি গিয়েছি। কিন্তু কোনও হেলমেটই আমার মাথায় ঢোকে না।

গাড়ি চালানোর সমস্ত বৈধ কাগজপত্র আমার সঙ্গে থাকে। থাকে না শুধু হেলমেটটাই। আমার সমস্যার কথা পুলিশকেও বলেছি।’‌ জাকিরের এত বড় মাথা নিয়ে উদ্বিগ্ন তাঁর পরিবারও। সমস্যার কথা পুলিশও বুঝতে পেরেছে।

এক পুলিশ আধিকারিক বলেছেন, ‘‌এটা একেবারেই আলাদা সমস্যা। সমস্যার কথা বুঝেই জরিমানা করা হয়নি। তাছাড়া ওই ব্যক্তির কাছে সমস্ত কাগজপত্রই ছিল।’‌

About bongfact

Check Also

মাঝরাতে অশালীন মেসেজ, ভিডিও কল, রায়গঞ্জের ভূগোল স্যরই ছাত্রীদের আতঙ্ক

ছাত্রীদের সঙ্গে এমনই অশালীন আচরণের অভিযোগ উঠল এক স্কুল শিক্ষকের বিরুদ্ধে। শুধু অশালীন মেসেজই নয়, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *