দৈনিক রাশিফল- কোন রাশির জাতকদের কেমন কাটবে রবিবারটা দেখে নিন এক নজরে

0
122

মেষ: আজ একটু সাবধানে থাকবেন। এই রাশির জাতকদের আজ শরীরের কোথাও আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। সংসারে আর্থিক টানা পোড়েন থাকলেও সেটা মিটে যাবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ যোগ রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। বাড়তি কোনও ব্যবসার দিকে একটু চিন্তা বাড়তে পারে।

মিথুন: আজ হঠাৎ আঘাত প্রাপ্তির সম্ভাবনা আছে। গৃহ পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। বয়স্ক ব্যক্তিদের জন্য সময়টা শুভ।

কন্যা : আজ নতুন প্রেমের ব্যাপারে একটু চাপ থাকতে পারে। আপনার কোনও ব্যবহার আজ বাড়ির লোকের খারাপ লাগার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে চাপ বাড়তে পারে। সাহিত্য চর্চা থেকে আনন্দ। ব্যবসায় ভাল সুযোগ পাওয়ার যোগ রয়েছে।

বৃশ্চিক : কাজে অনেক বেশি অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। আজ নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। হিংসা এবং প্রতিশোধের মত নেতিবাচক অনুভূতিগুলি ছাড়তে প্রস্তুত কআপনার আত্মীয়দের সাথে দেখা করতে যাওয়া আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক বেশি ভালো হবে। আপনার প্রণয়ীর রূঢ় শব্দের কারণে আপনার মেজাজ বিচলিত হতে পারে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়।


বৃষ : আজ আপনার সঙ্গে প্রতিবেশীদের সুসম্পর্ক সাধারণ বজায় থাকবে। আপনার প্রয়োজন অনুযায়ী তাদের সহযোগিতা কাজে লাগবে। দূরের কোনো আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ বাড়বে।

সিংহ: মানসিক চাপ এখন বাড়বে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। মামলা মোকদ্দমায় ফল আপনার বিপক্ষে যেতে পারে।ত সাবধান থাকুন। বন্ধু-ব্যবসায়িক সহযোগী এবং আত্মীয়দের সাথে কারবার করার সময় আপনার আগ্রহকে রক্ষা করুন-যেহেতু তাঁরা আপনার প্রয়োজনের প্রতি বিবেচক নাও হতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল।

মীন: পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাদের দূরে রাখবেন না। কর্মক্ষেত্রে জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। আজ সৃজনশীল শখ আপনাকে চাপমুক্ত রাখবে। খুব একটা লাভদায়ক দিন নয় কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন। গৃহ প্রবেশের পক্ষে শুভ দিন। প্রেমে অপ্রত্যাশিত মোড়।

কর্কট: আজ অকারণে উত্তেজিত হবেন না। রাগের বশে কোনও বেফাঁস মন্তব্য করে বসবেন না। এতে হিতে বিপরীত হতে পারে। সকলের সঙ্গে ভালোভাবে ব্যবহার করবেন। অবাঞ্ছিত ব্যক্তির থেকে সাবধানে থাকবেন।

কুম্ভ : আজ কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক বাধার সম্ভাবনা রয়েছে। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে।আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও ভাল কাজ করতে পারেন। ব্যবসায় কোনও নতুন ব্যবস্থা।

ধনু : অত্যন্ত ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে। পরিবারের কাজে ব্যস্ত থাকবেন ৷ পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ রয়েছে ৷ কর্মক্ষেত্রে পরিস্থিতি স্বাভাবিক থাকবে৷

মকর : এই রাশির জাতক জাতিকার আজকের দিনটি ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। কর্মস্থলে সকালের দিকে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। আজ আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। বিনোদন এবং রূপচর্চায় বেশী খরচ নয়। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। শক্তি আপনাকে ভালোবাসবারআজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।

তুলা: অধীনস্থ কোনো ব্যক্তিকে দায়িত্ব দিয়ে দূরের কোনো জায়গায় যাওয়া ঠিক হবে না। আপনার জন্য এখন রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here