বক্ষ যুগল বড় করার কয়েকটি কার্যকারী সহজ উপায় দেওয়া হলো

0
1910

একজন নারীর স্তন হল তার সৌন্দর্য্যের এক গভীর রহস্য, রোম্যান্টিকতা নারীর শারীরিক সৌন্দর্যের অন্যতম হল তার বক্ষ যুগল। সৌন্দর্যের বিকাশে নারীর বক্ষের মূল্য অপরিসীম। সুন্দর আকৃতির নিটোল স্তন সব মেয়েদেরই কাম্য। তবে অনেক মহিলারাই স্তন বড় না হওয়ার সমস্যা থাকে। স্তনের আকার ছোট হওয়ার জন্য অনেকেই চিন্তায় পড়ে যান।

একজন মহিলার শারীরিক সৌন্দর্যের দিক থেকে বক্ষ যুগলের আকার বড় হলে তাকে আরো আকর্ষণীয় লাগে। কিন্তু চিন্তার কিছুই নেই কয়েকটি পদ্ধতি অবলম্বন করলে এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। চলুন তাহলে স্তনের আকার বড় করার কয়েকটি টিপস জেনে নিন।

১-দুধ খান: যদি আপনি নিয়মিত রূপে দুধ খান তাহলে আপনার স্তনের আকার অনেক তাড়াতাড়ি বড় হওয়া খুবই সম্ভব। এই দুধে ভিটামিন এবং অনেক পৌষ্টিক তত্ত্ব থাকে, যা আপনার স্তনের আকার বাড়ানোতে এবং এগুলোকে আকর্ষনীয় বানাতে অনেক সাহায্য করে থাকে।

২-শরীর চর্চা: বুকের এবং হাতের কিছু ব্যায়াম আপনার স্তনের আকার বাড়ানোর জন্যে অনেক সাহায্যকর হয়। যদি আপনি এমনি কোনো ব্যায়াম করতে থাকেন যেটায় আপনার বুকে চাপ পড়ুক, এতে আপনার বক্ষের আকার খুব শিগগিরই বেড়ে উঠবে।

৩-স্তনের মালিশ: এটা আকর্ষণীয় স্তন প্রাপ্ত করার কার্যকরী উপায়ের মধ্যে এক। নিজের স্তনের মালিশ করতে পারেন, তাহলে একটা পূরণ রূপে আকর্ষণীয় এবং ভরাট স্তন পাওয়া খুবই সহজ হবে। এটা রোজ শোয়ার আগে ব্যবহার করুন। এতে আপনার স্তনের কোশিকা ভরাট হবে এবং আপনার বক্ষের আকার ও বড় হবে।

৪- মাংস এবং ডিম খান: আমরা সবাই এটা জানি যে প্রোটিন আমাদের মাংশপেশীর উন্নতির জন্যে অনেক দরকারি। বডি বিল্ডার দের যথেষ্ট মাত্রায় মাংস এবং ডিম খাওয়া দরকার হয় কেনোকি এগুলো প্রোটিনে ভর্তি থাকে। এরকমই, বক্ষ ও স্ত্রীদের এক রকমের মাংশপেশী হয়। সুন্দর এবং ভরাট বক্ষ পাওয়ার জন্যে আপনার যথেষ্ট মাত্রায় প্রোটিন খাওয়া করা খুব দরকার।

৫-ক্রীম: বাজারে বিভিন্ন ব্র্যান্ডের ক্রীম পাওয়া যায় যা বক্ষের আকার বড় করার জন্যে অনেক উপকারী হয়। আপনি নিজের ত্বকের জন্য এরমধ্যে একটা উপযুক্ত ক্রীম বেছে নিতে পারেন। এই ক্রীম আপনার বক্ষ কে ভরাট বানায় এবং ঢিলা হতে দেয়না। এইরকম কোনো ক্রিম কোনো বড় ব্রান্ডের নেওয়াই ভালো হবে। আপনি উপরিক্ত পদ্ধতিগুলি কয়েকদিন করে দেখুন তফাৎ ধীরে ধীরে বুঝতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here